OrdinaryITPostAd

ক্যাটস আই পাথরের উপকারিতা - ক্যাটস আই পাথরের দাম কত

আসসালামু আলাইকুম! আপনি কি ক্যাটস আই পাথরের উপকারিতা ও ক্যাটস আই পাথরের দাম কত তা সম্পর্কে জানতে চান? এই পোস্টে ক্যাটস আই পাথরের উপকারিতা ও ক্যাটস আই পাথরের দাম কত সে সম্পর্কে জানতে পারবেন। তাই ক্যাটস আই পাথরের উপকারিতা ও ক্যাটস আই পাথরের দাম কত তা সম্পর্কে জানতে পোস্টটি পড়ুন। 

এছাড়াও আরো জানতে পারবেন ক্যাটস আই পাথরের অপকারিতা ও ক্যাটস আই পাথর চেনার উপায় এবং ক্যাটস আই পাথর পরার নিয়ম সম্পর্কে। যারা ক্যাটস আই পাথরের উপকারিতা ও ক্যাটস আই পাথরের দাম কত তা সহ অন্যান্য বিষয়ে জানতে চান তাদের জন্য পোস্টটি গুরুত্বপূর্ণ। চলুন ক্যাটস আই পাথরের উপকারিতা ও ক্যাটস আই পাথরের দাম কত তা সহ অন্যান্য বিষয় সম্পর্কিত পোস্টটি শুরু করি।

সূচিপত্র: ক্যাটস আই পাথরের উপকারিতা - ক্যাটস আই পাথরের দাম কত

ক্যাটস আই পাথরের উপকারিতা - বিড়ালের চোখের পাথরের উপকারিতা

কুণ্ডলীতে কেতুর অশুভ অবস্থান এর কারণে কর্মজীবনে বাধা বিপত্তি। থমকে যায় উন্নতির পথ। তাহলে এর থেকে বাঁচতে ক্যাটস আই পাথর সম্পর্কে আপনার ধারণা রাখতে হবে। আপনি কি জানেন ক্যাটস আই পাথরের উপকারিতা বা বিড়ালের চোখের পাথরের উপকারিতা গুলো সম্পর্কে? এই পাঠে আমরা ক্যাটস আই পাথরের উপকারিতা বা  বিড়ালের চোখের পাথরের উপকারিতা গুলো সম্পর্কে জানবো। তো যারা ক্যাটস আই পাথরের উপকারিতা গুলো সম্পর্কে জানতে চান তাদের জন্য এই পাঠটি গুরুত্বপূর্ণ। চলুন আমরা ক্যাটস আই পাথরের উপকারিতা কিংবা বিড়ালের চোখের পাথরের উপকারিতা জেনে নিই। 
ক্যাটস আই পাথরের উপকারিতা গুলো হলো এটি নানান ঝামেলা থেকে মুক্তি দান করে থাকে। আপনার জীবনে যদি বার বার সমস্যা আসে তাহলে এটি আপনি পরিধান করতে পারেন। এটি মানুষের মনে মানসিক শান্তি দান করে। এটি ব্যবসায় কাজে ভালো কাজ করে। যাদের ব্যবসায়ে লস তারা এটি পরতে পারেন। নানান জটিলতা থেকে মুক্তি পেতেও ক্যাটস আই পাথর ব্যাপক ভূমিকা রাখে। ক্যাটস আই পাথরের উপকারিতা এর মধ্যে আরো কিছু উপকারিতা হলো এটি সংসারের অশান্তি দূর করে। জায়গার ঝামেলা থেকে মুক্তি পেতে এই পাথর পড়তে পারেন। নিশ্চয়ই বিড়ালের চোখের পাথরের উপকারিতা বুঝতে পেরেছেন। 

ক্যাটস আই পাথরের অপকারিতা

ক্যাটস আই পাথরের উপকারিতা যেমন রয়েছে তেমনি ক্যাটস আই পাথরের অপকারিতাও রয়েছে। এখন আমরা ক্যাটস আই পাথরের অপকারিতা গুলো জানবো। ক্যাটস আই পাথর হলো একটি রাশি চক্রিয় পাথর। এটি সবার জন্য শুভ নাও হতে পারে। তাই যে কেউ পরলেই যে ভালো ফলাফল পাবে এমনট নয়। আর বিশেষ করে এটি যে বিশ্বাস করে তার জন্য এক ফলাফল আর যে করেনা তার জন্য ভিন্ন। তবে এ সম্পর্কে ইসলামি কিছু বিধান রয়েছে। তাই এটি পরার পূর্বে আগে ইসলাম কি বলে তা জানতে হবে। আশা করি এই বিষয় টি বুঝতে পেরেছেন। 

ক্যাটস আই পাথরের দাম কত

আপনি যদি কিছু ব্যবহার করতে চান তাহলে সেটা ওই পণ্যের দাম ও আপনার বাজেটের মধ্যেই থাকতে হবে। আপনি যদি ক্যাটস আই পাথর ব্যবহার করতে চান তাহলে ক্যাটস আই পাথরের দাম কত তা নিশ্চয়ই আপনাকে জেনে রাখতে হবে। ক্যাটস আই পাথরের দাম কত তা না জানলে আপনি সেটি কিনতে সমস্যাও হতে পারে আর ক্যাটস আই পাথরের দাম কত তা জেনে কোনটা ভালো হবে সেটাও একটা বিষয়। তাই সর্বপ্রথম আমাদের কে ক্যাটস আই পাথরের দাম কত তা জানতে হবে। 

ক্যাটস আই পাথরের দাম কত তা নির্দিষ্ট করে বলা যাবে না। কেননা একেকটার একেক প্রাইজ। শ্রীলঙ্কার ক্যাটস আই পাথরের দাম পার কেরেট ১৫০০ টাকা থেকে শুরু। তবে এর চেয়ে দামি দামি কেরেটের ও পাথর আছে। যেমন কিছু আছে যেগুলো ২০০০ থেকে ৩০০০ টাকা পর্যন্ত। আবার ৪০০০ টাকা দামের ও পাথর রয়েছে। আবার ব্রাজিল ক্যাটস আই পাথরের দাম কত তা অনেকেই জানতে চায়। 
ক্যাটস আই পাথরের দাম কত তাও নির্ভর করে কেরেটের ওপর। এর দাম সর্বনিম্ন ১০০০ টাকা থেকে শুরু হয়ে ৪-৫ হাজার টাকার পর্যন্ত পাথর রয়েছে। আর কিছু আমেরিকার পাথর রয়েছে। যেগুলো এইরকম দামে পেয়ে যাবেন। তবে কোয়ালিটির ক্ষেত্রে শ্রীলঙ্কা ও ব্রাজিলের গুলো ভালো। তাই এগুলো বেশি জনপ্রিয়। আশা করি বুঝতে পেরেছেন যে ক্যাটস আই পাথরের দাম কত সে সম্পর্কে।

ক্যাটস আই পাথর চেনার উপায় - ক্যাটস আই পাথর পরার নিয়ম

ক্যাটস আই পাথর সম্পর্কে ইতিমধ্যে বেশ কিছু তথ্য জেনেছি। এখন কথা হলো ক্যাটস আই পাথর চেনার উপায় কি বা ক্যাটস আই পাথর পরার নিয়ম কি। এই পাঠে ক্যাটস আই পাথর চেনার উপায় ও ক্যাটস আই পাথর পরার নিয়ম নিয়েই আলোচনা করবো। ক্যাটস আই পাথর চেনার উপায় হলো এটি ঘষলে যদি উজ্জ্বলতা বাড়ে তাহলে বুঝবেন এটি আসল পাথর। আর নকল হলে এমনট হয় না। এটা কালো দাগযুক্ত এবং জলের রঙের ক্যাটস আই পাথর হলো দোষপূর্ণ ও হানিকারক। 

আর ক্যাটস আই পাথর পরার নিয়ম হলো এটি ব্যবহার এর আগে সর্বপ্রথম কাজ হলো বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া। আপনার জন্য কোনটা ভালো হতে পারে বা উপকারিতা আনতে পারে সেটি জানতে হবে। আর কোন দেশের টা ভালো হবে সেটাও জেনে রাখতে হবে। পাশাপাশি কত ওজন এর টা পরিধান করবেন তাও জানতে হবে৷ আর পরার ক্ষেত্রে জ্যোতিষশাস্ত্র মতে এই পাথর আপনার কাজের হাতের কনিষ্ঠা আঙ্গুলে পরা উচিত। তো নিশ্চয় এই বিষয়ে বুঝতে পেরেছেন।  

গোমেদ পাথরের উপকারিতা

অন্যান্য পাথরের তুলনায় গোমেদ পাথর অন্যতম। আপনি গোমেদ পাথরের উপকারিতা গুলো জানলে আপনিও এটি ব্যবহার করতে চাইবেন। গোমেদ পাথরের উপকারিতা হলো এটি পরিধান করলে মনের সন্দেহ দূর হয় অনেকটা। পাশাপাশি কোনো কাজ করতে গেলে সে কাজের প্রতি উৎসাহ আসে ও শক্তি চলে আসে। মনের কষ্ট দূর হয়ে যায়। একাগ্রতা বৃদ্ধি ও মনে শান্তি আসে। এমনকি নানান জটিলতা থেকে সমাধান পাওয়া যায়। এছাড়া গোমেদ পাথরের উপকারিতা আরো অনেক রয়েছে। 
আশা করি আজকের পোস্ট টি আপনাদের কাছে ভালো লেগেছে। পোস্ট টি পড়ে আপনি যদি উপকৃত হয়ে থাকেন তাহলে পোস্টটি শেয়ার করতে ভুলবেন না। প্রতিদিন এমন ভালো ভালো পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। 18801

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url